ক্রঃ নং |
কাঙ্খিত সেবার বিষয় |
সংক্ষিপ্ত বিবরণ |
সেবা প্রাপ্তির স্থান |
১ |
নতুন সংযোগ |
সরকারী বরাদ্দ সাপেক্ষে লাইন নির্মাণ অথবা বিদ্যমান লাইন থেকে ক্ষুদ্র লাইন সম্প্রসারণ। |
সদস্য সেবা বিভাগ |
২ |
বিদ্যুৎ বিল |
বিদ্যুৎ বিল হারিয়ে গেলে/বিদ্যুৎ বিল না পেলে/বিদ্যুৎ বিলের পরিমান কম বা বেশী হলে পূর্ববর্তী মাসের যে কোন একটি বিলের কপি নিয়ে যোগাযোগ করুন। |
এক অবস্থানে সেবা কাউন্টার |
৩ |
বৈদ্যুতিক লাইনের ত্রুটি সম্পর্কিত অভিযোগ |
বৈদ্যুতিক লাইনের ত্রুটির কারণে বিদ্যুৎ না পেলে/তার ছিঁড়ে গেলে/মিটার পুড়ে গেলে/অনুরূপ কোন সমস্যা দেখা দিলে |
নিকটস্থ অভিযেগ কেন্দ্র |
৪ |
ঘরের অভ্যান্তরে বৈদ্যুতিক ত্রুটি সম্পর্কিত অভিযোগ |
ঘরের অভ্যান্তরে বৈদ্যুতিক ত্রুটি পরিলক্ষিত হলে |
নিকটস্থ টেকনিশিয়ান |
৫ |
বিদ্যুৎ বিল পরিশোধ |
গ্রাহক কর্তৃক বিদ্যুৎ বিল পরিশোধ করণ |
বিদ্যুৎ বিলের অর্থ ইউনিয়ন ডিজিটাল সেন্টার, টেলিটক এজেন্ট, পবিস কর্তৃক নির্ধারিত ব্যাংকের শাখা, সমিতির ক্যাশ শাখায় |
৬ |
পুনঃসংযোগ |
যে কোন কারণে আপনার বিচ্ছিন্নকৃত সংযোগ এর পুনঃসংযোগ গ্রহণ করিতে হলে |
এক অবস্থান সেবা |
৭ | প্রি-পেইড মিটার | প্রি-পেইড মিটার লক হওয়া, রিচার্জ ও টোকেন জনিত সমস্যা | সদর দপ্তর ও স্ব স্ব জোনাল অফিসের প্রি-পেইড অভিযোগ কেন্দ্র। |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস