Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped


কী সেবা কীভাবে পাবেন

                                                                                                                                                                                                                                                                                                

ক্রঃ নং

কাঙ্খিত সেবার বিষয়

সংক্ষিপ্ত বিবরণ

  সেবা প্রাপ্তির স্থান

নতুন সংযোগ

সরকারী বরাদ্দ সাপেক্ষে লাইন নির্মাণ অথবা বিদ্যমান লাইন থেকে ক্ষুদ্র লাইন সম্প্রসারণ।

সদস্য সেবা বিভাগ

বিদ্যুৎ বিল

বিদ্যুৎ বিল হারিয়ে গেলে/বিদ্যুৎ বিল না পেলে/বিদ্যুৎ বিলের পরিমান কম বা বেশী হলে পূর্ববর্তী মাসের যে কোন একটি বিলের কপি নিয়ে যোগাযোগ করুন।

এক অবস্থানে সেবা কাউন্টার

বৈদ্যুতিক লাইনের ত্রুটি সম্পর্কিত অভিযোগ

বৈদ্যুতিক লাইনের ত্রুটির কারণে বিদ্যুৎ না পেলে/তার ছিঁড়ে গেলে/মিটার পুড়ে গেলে/অনুরূপ কোন সমস্যা দেখা দিলে

নিকটস্থ অভিযেগ কেন্দ্র

ঘরের অভ্যান্তরে বৈদ্যুতিক ত্রুটি সম্পর্কিত অভিযোগ

ঘরের অভ্যান্তরে বৈদ্যুতিক ত্রুটি পরিলক্ষিত হলে

নিকটস্থ টেকনিশিয়ান

বিদ্যুৎ বিল পরিশোধ

গ্রাহক কর্তৃক বিদ্যুৎ বিল পরিশোধ করণ

বিদ্যুৎ বিলের অর্থ ইউনিয়ন ডিজিটাল সেন্টার, টেলিটক এজেন্ট, পবিস কর্তৃক নির্ধারিত ব্যাংকের শাখা, সমিতির ক্যাশ শাখায়

পুনঃসংযোগ

যে কোন কারণে আপনার বিচ্ছিন্নকৃত সংযোগ এর পুনঃসংযোগ গ্রহণ করিতে হলে

এক অবস্থান সেবা

প্রি-পেইড মিটার প্রি-পেইড মিটার লক হওয়া, রিচার্জ ও টোকেন জনিত সমস্যা সদর দপ্তর ও স্ব স্ব জোনাল অফিসের প্রি-পেইড অভিযোগ  কেন্দ্র।